চলে গেলেন চকরিয়ার গরীবের ডাক্তার শম্ভু দে

রাজু দাশ, চকরিয়া ◑
কক্সবাজার চকরিয়ায় অর্থোপেডিক বিষয়ের উপর উচ্চ প্রশিক্ষিত গরীবের খ্যাত জনপ্রিয় চিকিৎসক দক্ষিণ চট্টগ্রামের একজন গরীবের ডাক্তার হিসেবে পরিচিত ডাঃ শম্ভু দে চট্টগ্রাম বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

রবিবার (২১ জুন) দুপুর ২টার দিকে চট্টগ্রাম ডেল্টা হাসপাতালে হার্ট এবং ডায়াবেটিস ও শ্বাসকষ্ট জনিত সমস্যার চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

পারিবারিক সূত্রে জানা গেছে, কয়েক সাপ্তাহ ধরে তিনি নানা জটিল রোগে আক্রান্ত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে, এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ডাঃ শম্ভু দে মৃত্যুতে (চকরিয়া-পেকুয়া) ১ আসনের সাংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম, উপজেলা চেয়ারম্যান ফজলুর করিম সাঈদ , চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী, চকরিয়ায় উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি তপন কান্তি দাশ, পৌরসভার আওয়ামীলীগের সভাপতি জাহিদুল ইসলাম লিটু, সাঃ সম্পাদক আতিক উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির ব্যবসায়ী ও সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেছেন এবং তাঁর বিদেহী আত্মার শান্তি কামনা করেন। তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহানুভুতি জ্ঞাপন জানান।